শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩:২৬ pm

ভন মিলসে গোপনে এক নারীর ভিডিও ধারণ

ভন মিলসে গোপনে এক নারীর ভিডিও ধারণ

পোশাক বদলানোর চেষ্টাকালে গোপণে তার ভিডিও ধারণের ঘটনা ঘটেছে

ভন মিলস শপিং মলে এক নারী পোশাক বদলানোর চেষ্টাকালে গোপণে তার ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। নজরদারি ক্যামেরায় ধারণকৃত ওই ব্যক্তির ছবি প্রকাশ করেছে পুলিশ। 

১৩ আগস্ট বিকাল পৌণে ৪টার দিকে এক নারী ভন মিলসের একটি দোকানের মধ্যে ছিলেন। ঠিক ওই সময় তিনি টের পান যে তিনি সেখানে একা নন। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশের তরফ থেকে এ প্রসঙ্গে বলা হয়, ওই নারী যখন চেঞ্জ রুমে পোশাক বদলানোর চেষ্টা করছিলেন ঠিক সেই সময় তিনি তার পাশেই মোবাইল ফোন হাতে এক পুরুষকে হাঁটু গেড়ে থাকতে দেখেন। তার ধারণা ওই ব্যক্তি তার ছবি তুলেছে অথবা ভিডিও ধারণ করেছে।

তবে এখন পর্যন্ত ওই ব্যক্তির পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ। যদিও শপিং মলের একাধিক নজরদারি ক্যামেরায় তার ছবি ধরা আছে। তাকে সনাক্তে সহায়তা করতে জনগণের প্রতি আহ্বান জানানো হয়েছে।

ক্যামেরায় ধরা পড়া ছবি অনুযায়ী, ওই ব্যক্তির বয়স হবে ২০ থেকে ৪০ বছরের মধ্যে। মাঝারি গড়নের ওই ব্যক্তি ৬ ফুট ২ ইঞ্চি লম্বা। ঘটনার সময় তার মাথায় একটি বিজ বেজবল ক্যাপ, গায়ে লুনি টিউনস টি-শার্ট, সবুজ শর্টস, সাদা মোজা ও পায়ে নাইকির রানিং সু ছিল। তার ব্যাপারে কারো কাছে কোনো তথ্য থাকলে ১-৮৬৬-৮৭৬-৫৪২৩. এক্সটেনশন ৭৪৪১ এই নাম্বারে ফোন করে জানানোর অনুরোধ করা হয়েছে। 

 

Comments