Sat 23rd Jun 2018, 11:25 pm

‘জাপার প্রার্থীও নেই কর্মীও নেই’

‘জাপার প্রার্থীও নেই কর্মীও নেই’

মঙ্গলবার (১৬ মে) রাজধানীর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাতীয় পার্টি মহানগর উত্তরের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে হুসেইন মুহম্মদ এরশাদ এ মন্তব্য  করেন।
 
এরশাদ আরো বলেন, প্রার্থী তৈরি করতে হবে, কর্মীও তৈরি করতে হবে। যারা আছেন তাদের মাঠে নামতে হবে। লোকজন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে আসবে। ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। ভোট কেন্দ্র পাহারা দেওয়ার জন্য কর্মী তৈরি করতে হবে। কেউ যাতে ভোট কেন্দ্র দখল করতে না পারে।
 
এরশাদ বলেন, ‘এর আগে আমাদের জনপ্রিয়তা তুঙ্গে ছিলো। কিন্তু ভোট কেন্দ্র পাহারা দেওয়ার মতো আমাদের কর্মী বাহিনী ছিলো না। আমরা ভোট কেন্দ্র দখলও করতে পারিনি। ভোট রক্ষাও করতে পারিনি’।
 
তিনি বলেন, এ কথা সত্যি আমরা সাংগঠনিক ভাবে দুর্বল। আর আওয়ামী লীগ শক্তিশালী দল। আমরা চেষ্টা করলে আওয়ামী লীগের কাছাকাছি যেতে পারি।
 
এরশাদ ইভিএম প্রসঙ্গ টেনে বলেন, কত সিস্টেম এলো কোনটাই গ্রহণযোগ্য হচ্ছে না। আমরা নির্বাচনী গণতান্ত্রিক সংস্কৃতি তৈরি করতে পারিনি। গণতান্ত্রিক পরিবেশ তৈরি করতে না পারলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।
 
জাতীয় প্রবৃদ্ধি ৭.৪ শতাংশের সমালোচনা করে এরশাদ বলেন, যদি প্রবৃদ্ধি এতো ভালো তাহলে আমাদের দেশের লোকজন জীবন বাজি রেখে সাগর পথে বিদেশ যাওয়ার সময় ডুবে মরছে কেনো। দেশে কোনো কর্মসংস্থান নেই। যে কারণে লোকজন বিদেশ যাচ্ছে।

Comments