রবিবার, ১ আগস্ট ২০২১, ১১:১১ am

বার্থডে পার্টিতে চারজন গুলিবিদ্ধ

বার্থডে পার্টিতে চারজন গুলিবিদ্ধ

ছবি/ সিটিভির সৌজন্যে

রেক্সডেলে একটি জন্মদিনের পার্টিতে শনিবার সন্ধ্যায় গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে তিন শিশুসহ চারজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে একজনের বয়স এক বছর বলে পুলিশের তরফ থেকে বলা হয়েছে। 

রাত ৮টার কিছু গুলিবর্ষণের খবর পাওয়ার পর ইমার্জেন্সি ক্রুরা দ্রুত অ্যালবিয়ন রোডের পূর্বে ট্যান্ডরিজ ও বিং এভিনিউয়ের ঘটনাস্থলে ছুটে যান। ঘটনাস্থলে পৌঁছে আহত চারজনকে সনাক্ত করেন। তাদের মধ্যে আছেন এক বছরের একজন শিশু, পাঁচ বছরের একটি মেয়ে শিশু, ১১ বছরের এক বালিকা ও ২৩ বছর বয়সী এক যুবক। তাদের সবাইকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

টরন্টো প্যারামেডিকরা জানান, আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে এক শিশুর জীবন ঝুঁকিতে পড়ে গেছে, আরেকজন অবস্থা আশঙ্কাজনক এবং তৃতীয় ব্যক্তির আঘাত অতোটা গুরুতর নয়। আরও দুজনকেও হাসপাতালে আনা হয়েছে। তাদের একজনের আঘাত গুরুতর হলেও অন্যজনেরটা অতোটা গুরুতর নয়।

ঘটনার সময় পার্টিতে ঠিক কতজন ছিলেন সে ব্যাপারে নিশ্চিত করে কিছু বলতে পারেনি পুলিশ। টরন্টো পুলিশ সুপারিন্টেন্ড্যান্ট তাভার্নার বলেন, এটা অবিবেচনাপ্রসূত কাজ। এটা বিশ^াস করা কঠিন।

এটা উদ্দেশ্যপ্রণোদিত গুলিবর্ষণ কিনা জানতে চাইলে তিনি বলেন, সেটা বলার সময় এখনও আসেনি। তবে ঠিক এই মুহূর্তের জন্য বলতে পারি যে, সুনির্দিষ্ট কাউকেউদ্দেশ্য করে গুলি চালানো হয়েছে বলে মনে হচ্ছে না। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে ঘটনাচক্রে তারা সেখানে উপস্থিত হয়েছিলেন। 

গুলিবর্ষণের সঙ্গে একাধিক ব্যক্তি জড়িত বলে পরবর্তীতে নিশ্চিত করেন ডিউটি ইন্সপেক্টর কেলি স্কিনার। 

 

Comments