Thu 13th Aug 2020, 11:13 am

এমপি ইসরাফিল আর নেই

এমপি ইসরাফিল আর নেই

বাংলামেইল ডটকম ডেস্ক

লাইফ সাপোর্টে থাকা নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাফিল আলম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার ৬টা ৪০ মিনিটের দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন এমপি ইসরাফিলের চাচাত ভাই এম এ  হেলাল। তিনি জানান,  এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এমপি ইসরাফিল রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। করোনা জয় করে ফিরলেও তার কিডনি ও ফুসফুসে জটিলতা ছিল। এ জটিলতাগুলো নিয়ে তিনি ফের হাসপাতালটিতে ভর্তি হন। আজ সোমবার ভোরে তিনি মারা করেন।

জানা যায়, এমপি ইসরাফিল আলম করোনায় আক্রান্ত হয়ে গত ৬ জুলাই স্কয়ার হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসা শেষে করোনা জয় করে তিনি নওগাঁতে তার বাড়িতে চলে যান। বাড়িতে থাকা অবস্থায় গত ১৭ জুলাই শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ফের স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাত ১১টায় তাকে আইসিউইতে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে গত শনিবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসং গুণগ্রাহী রেখে গেছেন।

Comments