Thu 13th Aug 2020, 12:16 pm

দীপিকার পারিশ্রমিক ২০ কোটি রুপি

দীপিকার পারিশ্রমিক ২০ কোটি রুপি

বাংলামেইল ডটকম ডেস্ক

প্রথম জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ূকোন ও দক্ষিণের সুপারস্টার প্রভাস। তাদের দু'জনকে দেখা যাবে নাগ অশ্বিন পরিচালিত একটি সাইফাই ছবিতে। এ ছবিতে অভিনয়ের জন্য দীপিকা পারিশ্রমিক নিচ্ছেন ২০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন বরাবরই দামি তারকা। বিশেষ করে বলিউডের অন্য নায়িকাদের চেয়ে তার দর একটু বেশি। সাধারণত নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন তিনি।

এ প্রসঙ্গে দীপিকা জানান, পারিশ্রমিকের ক্ষেত্রে লিঙ্গবৈষম্যে বিশ্বাসী নন তিনি। তাই সিনেমাতে তার পারিশ্রমিকের মাপকাঠি সময় সময় নায়কদের সমান হওয়া চাই। এদিকে এ সিনেমার জন্য ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস।

ইনস্টাগ্রামে দীপিকা লিখেছেন, বিয়ন্ড থ্রিলড! যা ভেবেছি, তার চেয়েও দুর্দান্ত হতে চলেছে এই জার্নি।

পরিচালক নাগ অশ্বিন বলেন, দীপিকাকে যে চরিত্রে দেখা যাবে, তেমন চরিত্রে কোনো মেনস্ট্রিম লিড অ্যাক্টরকে সচরাচর দেখা যায় না। প্রভাস আর দীপিকার মধ্যকার গল্পকে ঘিরেই ছবির কাহিনি ঘুরবে।

এর আগে দীপিকার প্রযোজনার একটি সিনেমাতে প্রভাসের অভিনয়ের কথা ছিল। দ্য প্যালেস অব ইলিউশনস-এর কাহিনি থেকে তৈরি সেই সিনেমাতে প্রভাসকে দুর্যোধনের চরিত্রে ভাবা হয়েছিল, যেখানে দ্রৌপদীর চরিত্র করার কথা দীপিকার। সেই প্রজেক্টটি করেননি প্রভাস। সে চরিত্রে অন্য অভিনেতা খোঁজ করছেন দীপিকা।

উল্লেখ্য, দীপিকা-প্রভাসের সায়েন্স ফিকশন ঘরানার এই সিনেমাটি তেলুগু ছাড়াও বিভিন্ন ভাষায় মুক্তি পাবে।

Comments