Thu 13th Aug 2020, 11:27 am

সাহসী পোশাকে গ্র্যামি’র রেড কার্পেটে ঝড় তুললেন প্রিয়ঙ্কা

সাহসী পোশাকে গ্র্যামি’র রেড কার্পেটে ঝড় তুললেন প্রিয়ঙ্কা

বাংলামেইল ডটকম ডেস্ক

হাজার ভিড়ের মাঝেও স্পটলাইটে সব সময়ে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। অভিনয় দিয়ে তো মুগ্ধ করেছেনই। কিন্তু ফ্যাশনের ক্ষেত্রেও যে তিনি লাইমলাইটে থাকেন, তা প্রতিবার বুঝিয়েছেন দেশি গার্ল। লস এঞ্জেলেস স্টেপলস সেন্টারে গ্র্যামি ২০২০ রেড কার্পেটে তেমনই একটি সাহসী পোশাকে নজর কাড়লেন প্রিয়ঙ্কা।

নিক জোনাসের সঙ্গে রেড কার্পেটে পা রাখতেই সমস্ত স্পটলাইট কাড়লেন প্রিয়ঙ্কা চোপড়া। এদিন প্রিয়ঙ্কা একটি সাদা প্লাঞ্জড নেক গাউন পরেছিলেন। এই সাহসী গানই টক অফ দ্য টাউন এই মুহূর্তে। এছাড়াও প্রিয়ঙ্কার নাভিতে ক্রিস্টাল স্টাডও এদিন নজর কাড়ছিল।

এখানেই শেষ নয়। পোশাকের সঙ্গে ছিল মানানসই হেয়ারস্টাইল ও চোখে পড়ার মতো কানের দুল। তবে প্রিয়ঙ্কার পুরো লুকটিকে সম্পূর্ণ করেছে তার নেল পেন্ট ও আংটি। সব মিলিয়ে এদিন ফ্য়াশনিস্তা রূপেই আবির্ভাব হয় প্রিয়ঙ্কার। পাশে নিক জোনাসের অলিভ রঙের স্যুট পরেছিলেন। তাঁকে পিগি চপসের পাশে মানানসই লাগছিল। বলা ভাল, গ্র্যামি রেড কার্পেটের মধ্যমণি ছিলেন নিক-প্রিয়ঙ্কা জুটি।

প্রসঙ্গত, ২০১৯-এর অক্টোবরে মুক্তি পেয়েছে প্রিয়ঙ্কার স্কাই ইজ পিঙ্ক। সোনালি বোস পরিচালিত এই ছবিতে প্রিয়ঙ্কার বিপরীতে দেখা গিয়েছে ফারহান আখতারকে। এছাড়াও রয়েছেন জাইরা ওয়াসিম ও রোহিত সুরেশ সরফ। এই ছবির পরে আবার কোনও নতুন ছবির কাজ প্রিয়ঙ্কা শুরু করেছেন কি না তা এখনও জানা যায়নি।

Comments