Sat 4th Apr 2020, 5:20 am

বিশেষ বিমানে পাকিস্তানে যাবে বাংলাদেশ দল

বিশেষ বিমানে পাকিস্তানে যাবে বাংলাদেশ দল

বাংলামেইল ডটকম ডেস্ক

পেস বোলিং কোচ হিসেবে পাকিস্তান সফরে যাচ্ছেন ক্যারিবিয়ান ওটিস গিবসন। আজ ঢাকা এসেই ক্রিকেটারদের সঙ্গে উড়াল দেবেন গিবসন। নিরাপত্তা ও ভ্রমণক্লান্তির বিষয়টা মাথায় রেখে চার্টার্ড বিমানে পাকিস্তান যাবে বাংলাদেশ দল। সময় সংবাদে জানিয়েছেন, বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। এদিকে লাহোরে ৩ সন্ত্রাসীকে আটকের ঘটনাকে পাকিস্তানের পূর্ব সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে দেখছেন বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

বাংলাদেশের প্রস্তুতি সম্পন্ন। নিরাপত্তার চিন্তা দূরে সরিয়ে পাকিস্তানের বিমানে উঠার অপেক্ষায় টাইগাররা। ক্রিকেটার ও কর্মকর্তা মিলে ৩৩ জনের ভিসা দিয়েছে পাকিস্তান হাই কমিশন। টেস্ট স্কোয়াডে থাকতে পারেন এমন ক্রিকেটারদেরও ভিসা করিয়ে রেখেছে বিসিবি। ঢাকা থেকে পাকিস্তানের সরাসরি কোনো ফ্লাইট নেই। তাই ভ্রমণক্লান্তি দূর করতে আর মাঠের খেলার জন্য ক্রিকেটারদের নির্ভার রাখতে বিশেষ বিমানে যাবে বাংলাদেশ দল।

কোচিং স্টাফের পাঁচ সদস্য পাকিস্তান যাচ্ছেন না। তবে সুখবর হলো নিয়োগ পাওয়ার পরই পাকিস্তান যেতে রাজি হয়েছেন পেস বোলিং কোচ ওটিস গিবসন। দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্টইন্ডিজের সাবেক এ কোচ ঢাকা এসে বুধবার রাতেই দলের সঙ্গে পাকিস্তানের বিমানে উঠবেন।

টি-টোয়েন্টি সিরিজের ভেন্যু লাহোর থেকে ৩ সন্ত্রাসীকে আটক করেছে পাকিস্তানের নিরাপত্তা বাহিনী। বিষয়টা নিয়ে চিন্তিত নয় বিবিবি।

নিরপত্তার ব্যাপারটা মাথায় না রেখে টাইগাররা তাদের স্বাভাবিক ক্রিকেট খেলবে এমন আশা বোর্ডের।

Comments